1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯ পাচ্ছেন বেরোবির ৬ শিক্ষার্থী

  • আপডেট টাইম : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৯৬ বার পঠিত

 

ডেস্ক রিপোটবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছয় শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯’ এর জন্য প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। স্নাতক শ্রেণিতে অনুষদের মধ্যে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত শিক্ষার্থীদের এ পদকের জন্য নির্বাচিত করেছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)।

রবিবার (৩০ এপ্রিল) বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের ওয়েবসাইটে ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯’ এর জন্য প্রাথমিকভাবে নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হয়।

নির্বাচিত শিক্ষার্থীরা হলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ সেশনের জীব ও ভূ-বিদ্যা অনুষদের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের রুকাইয়া সালাম, ব্যবসায় শিক্ষা অনুষদের মার্কেটিং বিভাগের জান্নাত আরা মুন, কলা অনুষদের ইতিহাস ও প্রতœতত্ত্ব বিভাগের জোবেদা আক্তার, বিজ্ঞান অনুষদের রসায়ন বিভাগ থেকে মোছা. শ্রাবণী আক্তার, সামাজিক বিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ সেশনের রুমি বেগম এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের শামসুন্নাহার কেয়া।

প্রসঙ্গত, উচ্চশিক্ষায় শিক্ষার্থীদের মেধা বিকাশে উৎসাহিত করতে ২০০৫ সাল থেকে মেধাবী শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান করে আসছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। এ বছর প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য ৩৬টি বিশ্ববিদ্যালয়ের ১৭৮ শিক্ষার্থীকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..